Where is Anna Kournikova Now….???

0
291

আনা কুর্নিকোভা একজন রাশিয়ান সাবেক পেশাদার টেনিস খেলোয়াড় এবং আমেরিকান টেলিভিশন ব্যক্তিত্ব। তার চেহারা এবং সেলিব্রিটি স্ট্যাটাস তাকে বিশ্বব্যাপী সেরা পরিচিত টেনিস তারকাদের একজন করে তুলেছে। কখনও একক শিরোপা না জিতলেও, তিনি ২০০০ সালে বিশ্বের 8 নম্বরে পৌঁছেছিলেন৷ তিনি ডাবলস খেলে আরও বেশি সাফল্য অর্জন করেছিলেন, যেখানে তিনি বিশ্বের এক নম্বর খেলোয়াড় ছিলেন৷ তার সঙ্গী হিসেবে মার্টিনা হিঙ্গিসের সাথে, তিনি ১৯৯৯ এবং ২০০২ সালে অস্ট্রেলিয়ায় গ্র্যান্ড স্ল্যাম শিরোপা জিতেছিলেন এবং ১৯৯৯ এবং ২০০০ সালে WTA চ্যাম্পিয়নশিপ জিতেছিলেন। তার পেশাদার কেরিয়ারের ডাবল রেকর্ড ছিল 200-71। তার একক রেকর্ড হল 209-129।

2001 সালের শেষের দিক থেকে এনরিক ইগলেসিয়াসের সাথে সম্পর্কের মধ্যে রয়েছেন। 2002 সালে এনরিক ইগলেসিয়াস ভিডিও “এস্কেপ”-এ হাজির হন।

কোরনিকোভা 21 বছর বয়সে পিঠ এবং মেরুদণ্ডের গুরুতর সমস্যার কারণে অবসর নেন। তিনি জিলিয়ান মাইকেলসের স্থলাভিষিক্ত হয়ে টেলিভিশন শো দ্য বিগেস্ট লসারের 12 তম সিজনে একজন নতুন প্রশিক্ষক ছিলেন, কিন্তু 13 তম সিজনে ফিরে আসেননি। তার টেনিস এবং টেলিভিশন কাজের পাশাপাশি, কুর্নিকোভা পপুলেশন সার্ভিসেস ইন্টারন্যাশনালের “ফাইভ এবং” এর গ্লোবাল অ্যাম্বাসেডর হিসেবে কাজ করেন। জীবন্ত” প্রোগ্রাম, যা পাঁচ বছরের কম বয়সী শিশু এবং তাদের পরিবারের মুখোমুখি স্বাস্থ্য সংকটের সমাধান করে।

তাদের একসাথে তিনটি সন্তান রয়েছে: যমজ, ছেলে নিকোলাস ইগলেসিয়াস এবং মেয়ে লুসি ইগলেসিয়াস (জন্ম 16 ডিসেম্বর, 2017), এবং আরেকটি মেয়ে, মেরি ইগলেসিয়াস (জন্ম 30 জানুয়ারী, 2020) .

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here